Bollywood Celebrity News: সাড়ে ২৭ বছরের ক্যারিয়ার নিয়ে যা বললেন অক্ষয়



Bollywood Celebrity News: সাড়ে ২৭ বছরের ক্যারিয়ার নিয়ে যা বললেন অক্ষয়

ভারতীয় সিনেমায় আড়াই দশকের বেশি সময় ধরে বেশ দাপটের সঙ্গে অভিনয় করে আসছেন অক্ষয় কুমার। তার বেশ কিছু সিনেমা ব্যাপক জনপ্রিয়াতা লাভ করে। গত এক দশকে অক্ষয় কুমারের আলোচিত ছবির মধ্যে রয়েছে স্পেশাল ২৬’, বেবি, এয়ারলিফট ও রুস্তম।

ক্যারিয়ারের শুরুতে তার সঙ্গে যে বৈষম্য করা হয়েছে সেই স্মৃতি রোমন্থন করেছেন এই বলিউড স্টার। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অক্ষয় বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে চলচ্চিত্রে তাকে বহিরাগত হিসেবে বিবেচনা করা হয়েছে।

৫০ বছরের এই অভিনেতা বলেন, ‘একজন অভিনেতার ভালো থাকা নির্ভর করে তার সিনেমার হিট এবং ফ্লপের ওপর।’

বেশ কিছু ছবিতে দুই নায়ক অভিনয় করেছেন, সেসব ছবিতে অক্ষয়ের ভূমিকাও ছিল। এসব ছবির শুটিং চলাকালে তার সঙ্গে বৈষম্যমূলক আচরণের ঘটনা ঘটেছে বলেও জানিয়েছেন অক্ষয়। তিনি বলেন, ‘হ্যাঁ, আমি মনে করতে পারছি।সিনেমায় দুজনের ভূমিকা সমান। কিন্তু তিনি (সহনায়ক) নেন সুসজ্জিত বিশাল রুম। আমাকে নিতে হয়েছে সিঙ্গেল রুম। তিনি পেয়েছেন বিলাসবহুল কার। আমাকে আসতে হয়েছে বাসে। হ্যাঁ, সত্যিই এমনটা হয়েছে।’

ফিল্ম ইন্ডাস্ট্রি পরিবর্তনে অনেকের ভূমিকা আছে উল্লেখ করে অক্ষয় বলেন, যখন আমার সিনেমা ভালো চলে তখন আমি বড় রুম পাই। মাঝে-মাঝে বিজনেস ক্লাসও জোটে।

সাড়ে ২৭ বছরের চলচ্চিত্রের কর্মজীবনে তিন থেকে চার বার ফ্লপ খেয়েছেন। কিন্তু এই ব্যর্থতা তাকে বিপাকে ফেলেনি বলেও জানান এই তারকা।

বর্তমান সময়ের আলোচিত সিনেমা অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’ আগামী ২৬ জানুয়ারি মুক্তি দেওয়ার কথা রয়েছে। এটি নির্মাণ করেছেন পরিচালক আর বালকি। সম্প্রতি ছবিটির ট্রেলার মুক্তি দেওয়ার পর বেশ সাড়া পড়েছে।

তামিলনাড়ুর এক ক্ষুদ্র উদ্যোক্তা অরুণাচলের বায়োপিক হচ্ছে ‘প্যাডম্যান’। যিনি গ্রাম এলাকায় সচেতনতা বাড়াতে নারীদের জন্য সুলভ মূল্যে স্বাস্থ্যসম্মত ন্যাপকিন আবিষ্কার করেছেন। সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সোনম কাপুর ও রাধিকা।

এ ছাড়া বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউডের জীবন্ত কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে।

➤ Visit Our Website – https://goo.gl/tghEiB
➤ Subcribe Us on YouTube – https://goo.gl/RKRBGM
➤ Like Us on Facebook – https://goo.gl/KqnmqD
➤ Fllow Us on Twitter – https://goo.gl/nRj73A

Bollywood Celebrity News Topic: What Akshay Khumer said about 27 years of career
Produced: BiVinNo Multimedia
Voice: Shirina Khatun
Editing: Tarikul Raana
Director: Simsan Mallick
Language: Bengali
Label: Celebrity News

★ Copyright Disclaimer ★
Copyright Disclaimer Under Section 107 of the Copyright Act 1976, allowance is made for “fair use” for purposes such as criticism, comment, news reporting, teaching, scholarship, and research. Fair use is a use permitted.
“Fair Use” guidelines: www.copyright.gov/fls/fl102.html

source

Loading...

One thought on “Bollywood Celebrity News: সাড়ে ২৭ বছরের ক্যারিয়ার নিয়ে যা বললেন অক্ষয়

  1. Simsan Mallick January 12, 2018 at 8:55 am

    I like bollywood Celebrity News

Leave a Reply